Bangla Birthday Wishes

Bangla Birthday Wishes quotes and status collection. আমাদের কাছে কয়েকটি অনুষ্ঠানই বেশি গুরুত্বপূর্ণ, তার মধ্যে একটি হলো প্রিয়জনের জন্মদিন। তাই তাদের বিশেষ দিনে তাদের শুভেচ্ছাকে আপনি তাদের কাছে পাঠাতে চান এটি স্বাভাবিক। আপনি যদি কোনও কার্ড বেছে নিয়ে থাকেন বা জন্মদিনের ফুল পাঠাচ্ছেন তবে একটি বার্তা লিখে এটিকে অতিরিক্ত বিশেষ করুন।

হাসি দিয়ে তোমার জীবন গণনা করো, অশ্রু দিয়ে নয়।  বন্ধুদের দিয়ে বয়স গণনা করো বছর না ঘুনে । শুভ জন্মদিন!

শুভ জন্মদিন! আমি আশা করি তোমার জন্মদিনের সমস্ত শুভেচ্ছা এবং স্বপ্ন যেনো সত্য হয়

আরও পড়ুন: ইসলামিক ছোট স্ট্যাটাস

 

আরেকটি অ্যাডভেঞ্চার পূর্ণ বছর তোমার জন্য অপেক্ষা করছে। আড়ম্বরপূর্ণ এবং জাঁকজমকপূর্ণ সঙ্গে তোমার জন্মদিন উদযাপন করে স্বাগত জানাই। আপনাকে একটি খুব সুখী এবং মজা-পূর্ণ জন্মদিনের শুভেচ্ছা!

তোমার অতীতে যে আনন্দ ছড়িয়েছিলে তা এই দিনে তোমার কাছে ফিরে আসুক। জন্মদিনের শুভেচ্ছা!

শুভ জন্মদিন! তোমার জীবন কেবল গতি বাড়াতে এবং স্ট্র্যাটোস্ফিয়ারে বিস্ফোরণ ঘটাতে চলেছে। সিট বেল্ট পরো এবং যাত্রাটি উপভোগ করতে ভুলবে না। শুভ জন্মদিন!

মোমবাতিগুলি গণনা করুন না … তার প্রদীপগুলি দেখ। বছরগুলি নয়, তবে তুমি যে জীবনযাপন করেছো তা গণনা কর। তোমার সামনে একটি দুর্দান্ত সময় কামনা করছি। শুভ জন্মদিন.

অতীতকে ভুলে যাও; ভবিষ্যতের অপেক্ষায় থাক, কারণ সর্বোত্তম বিষয়গুলি এখনও আসেনি।

 

আরও পড়ুন: রোমান্টিক ছোট স্ট্যাটাস

একজন ব্যক্তির জীবনে দুটি দুর্দান্ত দিন থাকে – যেদিন আমরা জন্মগ্রহণ করি এবং যে দিনটি আমরা আবিষ্কার করি তা কেন – উইলিয়াম বার্কলে

আপনি কখনই অন্য লক্ষ্য নির্ধারণ বা নতুন স্বপ্ন দেখার জন্য খুব বেশি বয়সী হন না – সিএস লুইস

আজ তুমি আছ! সত্যের চেয়ে সত্য! তোমার চেয়ে আর জীবিত কেউ নেই! – ডাঃ সিউস

Bangla Birthday Wishes

 

যদি জীবন আপনাকে লেবু দেয় তবে আপনার লেবু তৈরি করা উচিত … এবং এমন কোনও ব্যক্তির সন্ধানের চেষ্টা করুন যার জীবন তাদের ভোডকা দিয়েছে, এবং পার্টি করবে। – রন হোয়াইট

প্রকৃতি আপনাকে কুড়ি বছর বয়সী মুখটি দেয়, আপনার মুখ পঞ্চাশের উপরে যোগ্যতা অর্জন করা আপনার উপর নির্ভর করে। – কোকো চ্যানেল

শেষ পর্যন্ত, এটি আপনার জীবনের যে বছর গণনা করে তা নয়, এটি আপনার বছরের জীবন। আব্রাহাম লিংকন

আপনার বয়স বাড়ার সাথে সাথে তিনটি জিনিস ঘটে: প্রথমটি আপনার স্মৃতি হয় এবং আমি অন্য দুটি স্মরণ করতে পারি না – নরম্যান উইসডম

আমাদের জীবনের ঘড়ির কাঁচ থেকে যত বেশি বালু পালিয়ে গেছে, এর মধ্য দিয়ে আমাদের আরও পরিষ্কার হওয়া উচিত – জ্যান-পল সার্ত্রে

Bangla Birthday wishes for Brother

তুই কি জান যে আমার ভাই হওয়া ছাড়াও তুই আমার সেরা বন্ধু? সর্বদা আমার জন্য এবং আমার পিছনে থাকার জন্য ধন্যবাদ। একটি খুব সুন্দর জন্মদিনে ভাই আছে!

আমাদের অনেক ভুল বোঝাবুঝি এবং মারামারি সত্ত্বেও, আপনি জানেন যে গভীরভাবে আমরা একে অপরকে এই পৃথিবীর যে কোনও কিছুর চেয়ে বেশি ভালবাসি। আমার প্রিয় ভাই আপনাকে জন্মদিনের শুভেচ্ছা।

আজ এবং আগত বছরে সাফল্য, স্বাস্থ্য এবং সৌভাগ্যের জন্য আপনাকে শুভেচ্ছা জানাই। আপনার বিশেষ দিন উপভোগ করুন. শুভ জন্মদিন!

আমার জন্য সর্বদা সেখানে থাকার জন্য এবং বাবা কখনও আমাকে হাল ছাড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি সর্বদা আপনাকে ভালবাসি এবং কৃতজ্ঞ করব। আপনি বিশ্বের বৃহত্তম বাবা। শুভ জন্মদিন.

শুভ জন্মদিন. আপনি প্রতিটি দিনকে দুর্দান্ত দিন করে তোলেন। আপনি যে চিন্তাশীল এবং অপূর্ব মানুষ তা নিয়ে আমি খুব গর্বিত।

Bangla Birthday wishes for Mom/ Mother

বিশ্বের সমস্ত মায়ের মধ্যে আমি খুব খুশী যে আপনি আমার। তুমি এক মিলিয়ন নও

মা সবসময় আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ। আজ একটি দুর্দান্ত দিন।

আমার জীবনে তোমাকে ছাড়া, আমি জানি না যে আমি আজ কোথায় থাকব। আপনি আমাকে সমস্ত গুরুত্বপূর্ণ পাঠ শিখিয়েছেন: কঠোর পরিশ্রম করা, অন্যকে সম্মান করা, কখনই ছাড়েন না এবং মজা করা যাই হোক না কেন। আমিই তো তোমার কারণেই আমি। আপনার জন্মদিনে, আপনি যা করেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই। শুভ জন্মদিন, প্রিয় মা!

শুভ জন্মদিন মা! তোমাকে আমার মা হিসাবে পেয়ে আমি কৃতজ্ঞ। এমন অনেক বাচ্চা রয়েছে যারা তাদের পিতামাতার সাথে মিলিত হয় না। আমি তাদের মধ্যে একজন নই বলে আমি অবিশ্বাস্যভাবে আনন্দিত। আমি আপনার সাথে আমার সম্পর্কের সত্যই মূল্যবান এবং বছরগুলি যতই ঘনিয়ে আসছে ততই ঘনিষ্ঠ হওয়ার প্রত্যাশায়।

ঝিকিমিকি ঝিকিমিকি ছোট তারা. দূর থেকে শুভ জন্মদিন। তোমাকে মিস করছি, মা।

Bangla Birthday wishes for Sister

বোন, সর্বদা মনে রাখবেন যে আপনি যদি পড়ে যান তবে আমি আপনাকে তুলে নেব … ঠিক তখনই আমি হাসি থামিয়েছি।

আমি সবচেয়ে আশ্চর্যজনক বন্ধু এবং একটি অবিশ্বাস্য, দুর্দান্ত বোনকে একটি বিশেষ জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। শুভ জন্মদিন.

আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই, পুরো বিশ্বের সবচেয়ে প্রেমময় এবং যত্নশীল ব্যক্তি হওয়ার জন্য। আপনার চেয়ে ভাল আর কেউ আমাকে বোঝে না। শুভ জন্মদিন!

আমি মস্তিষ্ক এবং চেহারা পেয়েছিলাম, এবং আপনি পেয়েছেন … পেয়েছেন … এরম … এটি বিশ্রী … সবচেয়ে সুন্দর জুতা … হ্যাঁ এটাই … সুন্দর জুতা।

আপনি আমার সাথে দেখা হয়ে যাওয়া সবচেয়ে আশ্চর্যজনক, সুন্দর এবং শক্তিশালী ব্যক্তি। আমি সত্যিই গর্বিত যে আপনি আমার বোন। শুভ জন্মদিন!

Bangla Birthday wishes for Friend

আপনি অত্যধিক পানীয় পান করেন, আপনি খুব বেশি শপথ করেন, আপনার কোনও নৈতিকতা নেই – আপনি বন্ধুতে যা চান তার সবই আপনি! শুভ জন্মদিন!

কখনও পরিবর্তন করবেন না! তুমি যেমন আশ্চর্য থাক তেমনি বন্ধু।

আমার এক সেরা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা। এখানে হাসির আরও এক বছর

1 thought on “Bangla Birthday Wishes”

Leave a Comment