রোমান্টিক প্রেমের শায়েরী।Bangla Romantic Love Shayari

রোমান্টিক প্রেমের শায়েরী Bangla Romantic Love Shayari নিয়ে আজকে আমি বন্ধুরা হাজির হলাম আপনাদের সামনে। প্রেমের মধ্যে রোমন্টিকতা না থাকলে সেই প্রেম অর্থহীন। তাই আপনার প্রেমকে আরো রোমন্টিক করতে এই রোমান্টিক প্রেমের শায়েরী গুলো।

তোমার দেহে ভরা যৌবন, তায় আবার সুন্দরী। কতো ছেলে তোমায় পেতে, করছে ঘোরাঘুরি।

 

তোমার সাথে দেখা আমার, বহুদিনের পরে। কেমন ছিল এতদিন, তুমি আমায় ছেড়ে

 

সত্যি করে বলো দেখি, একটা কথা মোরে। বিয়ের পর মারবে নাতো, আমায় ধরে ধরে।

 

টানছো কেন আঁচল ধরে, সবাই দেখে নেবে। বিয়ের পরে আমায় তুমি, আপন করে পাবে।

 

আরও পড়ুন: ভালোবাসার শায়েরী

 

তোমার চিঠি পরতো যদি, আমার বাবার হাতে। ঘরের বাইরে আমাকে আর দিত নাকো যেতে।

 

এবার তুমি রাগ করো না, করো নাকো ভঙ্গি। আজই তোমায় নিয়ে যাবো, দেখতে অমরসঙ্গী।

 

তোমায় আমি ভালোবাসি, বলতে পাই লাজ। মনে বহু সাহস ভরে, চিঠি দিলাম আজ।

 

মনের নীল খামে, প্রথম চিঠি তোমার নামে। তাও আবার মনে মনে, পাঠিয়েছি মোবাইল ফোনে। পরে দেখো শেষ লাইন, মিস করছি তোমায়

 

ভালোবাসা যদি হয় দামি, তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি ? ভালোবাসা যদি হয় জীবনের নাম, তবে কেন অকালে ঝরে যায় হাজারো মানুষের প্রাণ

 

জীবন হলো জলের নৌকা, কখনো সুখের পাল তুলে, কখনো দুঃখের স্রোতে ভাসে, কখনো ছুটে যায় ভালোবাসার টানে, কখনো থেমে যায় অজানা অভিমানে।

 

আরও পড়ুন: বাংলা শায়েরী

 

গোলাপ যায় শুকিয়ে, চাঁদ যায় লুকিয়ে। দিন যায় ফুরিয়ে, পাখিরা যায় উড়িয়ে। কথা দিলাম বন্ধু তোমায় দেবো না আমি হারিয়ে। যদি রাখো তোমার হৃদয়ে, থাকবো আমি তোমার হয়ে

 

কারো মন ভেঙে দিও না, পারলে হাড্ডি ভেঙ্গ। কারণ মানুষের হাড্ডি আছে 206 টা, দুএকটা ভাঙলেও কিছু হবেনা, কিন্তু মন থাকে একটাই, সেটাও যদি ভেঙে দাও আর কি থাকবে বলো?

 

হৃদয়ের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজও, ভালোবাসি তারে। ভালোবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আসি, কি করে বোঝাবো তারে, আমি তাকে কতটা ভালোবাসি…!!!

 

চশমা পরা সেই দুচোখের মাতাল করা দৃষ্টি, মন জমিনে নামিয়েছিলো মুসল ধারায় বৃষ্টি। তোর ঠিকানায় আছি আমি, মন পাড়াতে ঘুরি। সেদিন থেকে, যেদিন নিলি মনটা করে চুরি।

 

গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি। ভাবতে আমার ভালো লাগে শুধু তোমাকে, তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে

 

শীতের চাদর জড়িয়ে, কুয়াশার মাঝে দাঁড়িয়ে, হাত দুটি দাও বিলিয়ে। শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় তোমার মন, তাহলে বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষন।

 

হাঁসাতে সবাই পারে, তেমনি কাঁদাতেও পারে সবাই, কাঁদিয়ে যে মানাতে পারে, তারই হয় জয়। আর কাঁদিয়ে যে নিজেও কেঁদে ফেলে, তার মনে থাকে ভালোবাসা হারানোর ভয়

 

একটু খানি শোনো একটু আমায় জানোএকটু খবর নিয়ো। একটু যখন একা, একটু দিয়ো দেখা, একটু নিয়ো খোঁজ Sms দিয়ো রোজ।

 

আরও পড়ুন: Bangla Shayari

 

হাজার তারা চাই না আমি, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি, একটা গোলাপ চাই। হাজার জনম চাই না আমি, একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।

 

জানিনা তুমি কে, আর কেনই বা ডাকি তোমায় আমি। তোমার জন্য নিশি জাগি আর একলাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন, তুমি আমার কল্পনার রাজকুমারী।

 

তুমি আছো বলে মন ফুরফুরে, সঙ্গে চিপস কুরকুরে। তুমি হাঁসো বলে বৃষ্টি রিমঝিম, কখনো পেপসি, কখনো আইসক্রিম। তুমি বন্ধু বলে এত পাগলামি, বন্ধু তুমি বড়ই হারামি।

 

তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা, তুই বললে বাঁচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবীকে লুটাতে পারি বন্ধু তোরই পায়, এবার তুই বল, এভাবে আর কতো মিথ্যে বলা যায়…!!!

 

জীবনটা ধরো সাগর, আর হৃদয় তার তীর। তুমি হলে সাগর। তোমার সাগরে অনেক ঢেউ থাকতে পারে তবে ব্যাপার হলো সবগুলো ঢেউ কি তীর স্পর্শ করতে পারে???

 

একটা সত্যিকারের ভালোবাসা, একটা অসহায় জীবনকে নতুন করে রূপ দিতে পারে, আবার একটি মিথ্যে ভালোবাসা একটা সুন্দর জীবনকে ধ্বংস করে দিতে পারে।

 

ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন। পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সেই ভালোবাসা জীবনের মধ্যে বিদ্যমান থাকে।

ফুল যদি পারে ভালোবাসা শিখাতে, চাঁদ যদি পারে রাতকে জাগাতে, মেঘ যদি পারে বৃষ্টি ঝরাতে, তুমি কি পারবেনা শত কষ্টের মাঝে আমাকে ভালোবাসতে???

 

ঘর সাজাবো আলো দিয়ে, মন সাজাবো প্রেম দিয়ে, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে, হাত সাজাবো মেহেন্দি দিয়ে, আর তোমায় সাজাবো আমি, আমার ভালোবাসা দিয়ে

 

কতো সুন্দর তুমি, প্রেমে পড়েছি আমি, সুন্দর তোমার মন, ভালোবেসে হারাব দুজন। মায়াবী তোমার আখি, দিওনা আমায় ফাঁকি। সুন্দর তোমার হাসি, আমি তোমায় ভালোবাসি।

2 thoughts on “রোমান্টিক প্রেমের শায়েরী।Bangla Romantic Love Shayari”

  1. bangla wish ,Are you looking for the best Bengali quotes and WhatsApp status , sad quotes, cute quotes, motivational quotations, Bangla love quotes, Bengali quotes , beautiful Bengali quotes,Bengali Quotes,Love Bengali Quotes,Sad Love Bengali Quotes? Here are the biggest collection of the most beautiful, handpicked quotes and sayings in Bengali or Bangla language that you can use to express your feelings. You will find a list of unique lines and thoughts for all moods #banglarway banglarway.com

    Reply

Leave a Comment