গভীর রাতের কষ্টের স্ট্যাটাস কিছু কষ্টের কথা

গভীর রাতের কষ্টের স্ট্যাটাস কিছু কষ্টের কথা মেয়েদের চাপা কষ্টের স্ট্যাটাস বন্ধুত্বের কষ্টের স্ট্যাটাস ছেলেদের কষ্টের স্ট্যাটাস কষ্টের স্ট্যাটাস sms কষ্টের স্ট্যাটাস ছবি কষ্টের স্ট্যাটাস ফেসবুক নিয়ে আজকে হাজির হলাম বন্ধুরা।

আমরা জিবনের চলতি পথে অনেক ভাবেই কষ্ট পেয়ে থাকি। অনেক সময় প্রিয় মানুষটিকে হারানোর কষ্ট অথবা প্রিয় জিনিসটি হারানোর কষ্ট। অনেক সময় আমরা প্রেমে পড়ি কিন্তু সবার প্রেম সার্থক হয় না আর তখন সেই মানুষটি কষ্ট পেয়ে থাকে।

তাই বন্ধুরা আজকে কাছে আমার এই কষ্টের স্ট্যাটাস গুলো শেয়ার করলাম। আশা করি ভালো লাগবে।

কষ্টের স্ট্যাটাস

কষ্টের সাথে যাদের বসবাস রাত টা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধু তারাই জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেন কোন ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও চোখ ফেটে বের হয়ে আসে অশ্রু ।

অতিরিক্ত মন খারাপ হলে মানুষ একেবারে নিরব নিথর হয়ে যায় । একা থাকতে ভালোবাসে । কারন তখন তার সমস্যাকে কেউ নিজের মত করে দেখে না , বা মূল্যায়ন করে না । তাই মন খারাফের বেলায় একাকীত্ব হয় মানুষের সঙ্গী ।

একজন প্রকৃত প্রেমিক শত শতমেয়েকে ভালবাসে না.,
বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে!!

 

গভীর রাতের কষ্টের স্ট্যাটাস

জীবন তোমাকে হেরে যাওয়ার জন্য শত কারন দেখাবে । তুমি বুকে হাত দিয়ে জীবনকে হাজারো কারন দেখিয়ে দাও, জয়ী হওয়ার ।

হাসি সব সময় সুখের অনুভূতি বুজায় না, এটা মাঝে মাঝে এটাও বুঝায়, আপনি কতটা বেদনা লুকাতে পারেন ।

যদি জানতাম তোমার কষ্টের কারন হবো আমি, তোমার এক ফোটা অশ্রুর কারন হবো আমি, তবে সত্যি বলছি, কখোনো আসতাম না তোমার জীবনে, শুধু দূর থেকে ভালোবেসে যেতাম তোমায় ।

বুকের ভেতর কত কথা যায় না বলা কোন কথা একা একা নিরব রাতে বৃষ্টি ঝরে অঝোরেতে আর্তনাদে মন কাঁদে ।

 

কিছু কষ্টের কথা

বড় অবেলায় পেলাম তোমায়.,
কেন এখনি যাবে হারিয়ে?
কি করে বল রব একেলা.,
ফিরে দেখ আছি দারিয়ে।

আমি তোমার দূরে থাকি, কাছে আসবো বলে, আমি তোমার কাছে আসিনা, চলে যেতে হবে বলে, তোমাকে ভালোবাসি না, শুধু হারাবার ভয়ে এ কেমন আমার মন, কাঁদি আমি প্রতিটা ক্ষন ।

রেখে গেলে নখের আঁচড় বুকের আশে পাশে রেখে যাওয়া অনেক কথা মনে জমা আছে রেখে গেলে আদর বেলায় কাঁচের চুড়ি রেখে যাওয়া আগুনে আজ আমি একাই পুড়ি আমার সাথে ঘুমিয়ে থাকার করে দিয়ে ইতি যাবার সময় রেখে গেলে অনেক গুলো সৃতি ।

 

মেয়েদের চাপা কষ্টের স্ট্যাটাস

আকাশের তারারা বলে তুমি আমার ছিলে রাতের আধার বলে তুমি আমার ছিলে দিনের সূর্য বলে তুমি আমার ছিলে আমি বলি তুমি আমার ছিলে না শুধু আমার সাথে অভিনয় করেছো ।

আমার চোখে সারা বছর আষাঢ়-শ্রাবণ বসত করে দুঃখ গুলো মেঘ জমা, আর কান্না হয়ে বৃষ্টি পড়ে … কেন গেলে তুমি আমাকে ছেড়ে… সব ভুল ভেঙ্গে এসো না ফিরে

মনে পড়ে স্মৃতি, হারানো দিনের কথা এ বুকে থাকে জড়িয়ে কত বিষণ্ণতা তোমাকে চেয়েছি এই জীবনে, তুমি ফিরে এলে না

ভালবাসা হল এমন একটি জিনিস যা মন এর বিশ্বাসের উপর নির্ভর, কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালবাসা, যদি সেই বিশ্বাস একবার ভেঙ্গে যায় তাহলে সেই ভালবাসা পরিণত হয় কষ্টে

 

বন্ধুত্বের কষ্টের স্ট্যাটাস

ব্যর্থ প্রেমের গল্প এখন আমার এ জীবন যত্ন করে আঘাত দিয়ে, বদলে নিয়েছো মন তোমারই ছলনা আমি মেনে নিতে পারি না

হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সুখের নীড়।
আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম।
আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো.,
যাবো তোমার হৃদয় সৈকতে

বিষন্নতায় অস্থির হয়ে আছে হৃদয়।নিরবতার আঘাতে যেন আরো রক্তাক্ত।অন্ধকারে ঢিল ছোড়ার মতই খুজে ফিরি নিজেকে।আজকাল পুরনো সুরটাও ভাল লাগেনা।জীবনে নাটকের অভিনয়ে মিথ্যা অভিনেতার মতই অভিনয় করে যাচ্ছি।পাওয়া না পাওয়ার হিসেব মিলাতে বড়ই অস্থির লাগে।তাই বুকভরা দৃষ্টি দিয়ে,চেয়ে আছি আকাশ পানে..…ওগো তুমি এসো.… আজ যে ভালবাসার বসন্ত।আবারো গান ধরব তোমায় নিয়ে। কেমন করে হায় ভুলবো তোমাকে,বন্ধু তোমায় আমি ভালবাসি

 

ছেলেদের কষ্টের স্ট্যাটাস

যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ খুব কষ্ট পায় এবং চায় যে সব ঠিক হয়ে যাক । কিছুদিন পর সে সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া থাকতে শিখে যায় । আর অনেকদিন পরে সে আগের চেয়েও অনেক বেশী খুশি থাকে যখন সে বুঝতে পারে যে কারো ভালবাসায় জীবনে অনেক কিছুই আসে যায় কিন্তু কারো অবহেলায় সত্যিই কিছু আসে যায় না । কৃতজ্ঞতাঃ কি পেলাম তোমায় ভালোবেসে ?

যাদের গার্লফ্রেন্ড নাই, তারা আজ মন খারাপ করবেন না । কেননা আপনি আজ অনেক পাপ থেকে মুক্ত !

তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়.,
তাহলে আমি ভুলে যেতে রাজি.,
ভুলতে হয়তো কোনদিন ও পারবো না.,
তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো!!

 

কষ্টের স্ট্যাটাস sms

যদি তুমি মনে করো সুখে নেই.,
তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই!!

ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভূতি.,
যা কেবল – শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় ।

একা থাকার ব্যাথা সইতে যে পারি না কতটা দুঃখ পেয়েছি তুমি তা জানো না তোমারই কারনে এই দুচোখে এত বেশি কান্না

মাঝে মাঝে এক অদ্ভুত ভালো লাগা ছোঁয়ে যায় । জানি না এটা ভালোবাসা নাকি অন্য কিছু । কাউ কে কাছে পাওয়ার সুপ্ত বাসনা নাকি অন্য কিছু তুমি কি একবারও বুঝবে না আমার না বলা কথা গুলো তুমি কি আমার চোখে দেখতে পাও না তোমার জন্য সাজানো স্বপ্ন । তোমার কি ইচ্ছা হয় না নীল দিগন্তে হারিয়ে যেতে ? তোমার কি ইচ্ছা হয় না শুনতে ভালোবাসি তোমায়।

 

কষ্টের স্ট্যাটাস ফেসবুক

এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে.,
সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.,
মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই.,
শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই!!

নিয়মিত খোঁজ নেওয়া মানুষগুলো নিখোঁজ হতে বেশিক্ষন সময় লাগে না। এটাই বুঝি পৃথিবীর নিয়ম।

মানুষ যখন মিথ্যা স্বপ্ন আর আবেগের মাঝে থাকে ,তখন মনে হয় জীবনটা অনেক সহজ,,,,আর যখন বাস্তবতার মুখোমুখি দাঁড়ায় তখন বোঝা যায় জীবন কতোটা কঠিন!

অনেক কষ্ট হয়,, যখন কাছের মানুষ গুলো ধীরে ধীরে অনেক দূরে চলে যায়, ‌ তখন কোনো কিছু বলার থাকে না শুধু চুপ করে দেখে যেতে হয়।

একটা অপরিচিত মানুষ যখন আপন হয়,তখন মনে হয় সে রক্তের সাথে মিশে গেছে . আবার যখন সে ভুলে যায়,তখন মনে হয় অন্তরের গহিন থেকে হৃদয়টা ছিড়ে নিয়ে গেছে।

 

কষ্টের স্ট্যাটাস ছবি

কাউকে কখনো ভুলেও আপনার দুর্বলতা গুলো বলবেন না। আজ হয়তো আপন ভেবে তাকে বলছেন, অথচ কাল সে আপনার সেই দুর্বলতায় আঘাত করতে বিন্দু মাত্র দ্বিধা করবে না

bangla koster status

গভীর রাতের কষ্টের স্ট্যাটাস কিছু কষ্টের কথা মেয়েদের চাপা কষ্টের স্ট্যাটাস বন্ধুত্বের কষ্টের স্ট্যাটাস ছেলেদের কষ্টের স্ট্যাটাস কষ্টের স্ট্যাটাস sms কষ্টের স্ট্যাটাস ছবি কষ্টের স্ট্যাটাস ফেইসবুক কেমন লাগলো বন্ধুরা কমেন্ট করে অবশ্যই জানাবেন কিন্তু আর হ্যাঁ শেয়ার করতে ভুলবেন না কিন্তু।

2 thoughts on “গভীর রাতের কষ্টের স্ট্যাটাস কিছু কষ্টের কথা”

Leave a Comment