আবেগি মনের কথা স্ট্যাটাস

হ্যালো বন্ধুরা আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের কিছু আবেগি মনের কথা, কবিতা ও স্ট্যাটাস শেয়ার করবো। যেগুলো পড়লে আপনাদের মন ছুয়ে যাবে।

abegi moner kotha, koster status

আবেগ কি? আবেগ এক ধরনের অনুভব। এর মধ্যে রয়েছে ভালোবাসা, ঘৃণা, উদ্বেগ, রাগ, বিশ্বাস, আনন্দ, ভয়, দু:খ ইত্যাদি। বাইরে থেকে তা কেউ বুঝতে পারেনা, শুধু সেই জানে, যার উপর আবেগ ভর করে। 

 

আরও পড়ুন: দু:খের স্ট্যাটাস

 

পৃথিবীর বেশির ভাগ আবেগপ্রবন মানুষের মতো আমারও আবেগ নিয়ে অনেক আবেগপ্রবন কথা বলার আছে। আশা করি আপনারা সাথে থাকবেন।

 

আরও পড়ুন: ইমোশনাল স্ট্যাটাস

 

আমি হাসি মুখে কথা বলি, সবার সাথে মিশে চলি, দু:খ পেয়ে গোপন রাখি, সবাই ভাবে আমি সুখি, আসলে সুখি নই, আমার জিবনটা সুখের অভিনয়:::::::::::

 

কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধু তারা জানে।

 

সারাদিন কষ্টগুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনভাবেই ঠেকানো যা না। বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু।

 

নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়। আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না, স্বার্থের জন্যে আসে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দু:খ দিয়ে কেটে পড়ে।

 

সব সময় নিজেকে খুব একা ভাবি, কারন জানি আমার পাশে থাকার মতো কেউ নেই। মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি, পাশে গিয়ে দেখি সবই আমার কল্পনা।

 

তোমাকে মনে পড়ে না এমন কোনো মূহুর্ত নেই। আর বৃষ্টি হলেতো মনকে ধরেই রাখতে পারি না। মনের জমানো সব কষ্ট বৃষ্টির ফোটার সাথে চোখ দিয়ে গড়িয়ে পড়তে চায়। আজ ও সেই বৃষ্টি হচ্ছে। বৃষ্টির সাথে কেমন যেনো একটা গভীর সম্পর্ক তৈরী করে ফেলেছি নিজের অজান্তেই। তাই তো বৃষ্টির পানির সাথে মিশে একাকার হয়ে গেলো আমার চোখের বৃষ্টি।

 

যদি জানতাম তোমার কষ্টের কারন হবো আমি। তোমার একফোটা অশ্রুর কারন হবো আমি। তবে সত্যি বলছি আমি কখনোই আসতাম না তোমার জিবনে।। শুধু দূর থেকে ভালোবেসে যেতাম তোমায়।।

 

প্রেম করিনি কষ্ট পাওয়ার ভয়ে, কাউকে মন দেইনি মনের মানুষ পাইনি বলে, আজো একা আছি আমি সেই স্বপ্নের রাজকুমারীর দেখা পাবো বলে।

 

কষ্টে ভরা জীবন আমার, দু:খ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন, তারার সাথে থাকি আমি, চাদের পাশাপাশি, আজব এক মানুষ আমি দু:খ পেলেও হাসি।।

 

তুমি হারিয়ে গেছো তাতে কি? তোমার মাঝে আমি এখনো আছি, কি ভাবছো? চোখ বন্ধ করে আমায় অস্বীকার করতে পারবে কি? ভালোবাসতে চেয়েছি, ভালোবেসেছি, তুমি ভালোবাসনি তাতে কি?

 

এখন আমি শুধু একা, এই একাকীর জীবনের পথ বড় বেশি আকা-বাকা, যেতে হবে আমায় একা একা, দু:খ নেই তাতে তুমিতো ভালো আছো তা দেখেই চলে যাবে আমার সারাটা দিনের মেঘলা আকাশ বৃষ্টি।।

5 thoughts on “আবেগি মনের কথা স্ট্যাটাস”

Leave a Comment