প্রেম নিয়ে স্ট্যাটাস

প্রেম নিয়ে স্ট্যাটাস। বন্ধুরা প্রেম হলো অনূভুতির একটি বিষয় যা সবাই অনুভব করতে পারে না । তাই অনেকে তা লেখার মাধ্যমে প্রকাশ করে থাকে। আর সে জন্যই আজকে প্রেমনিয়ে সেই সকল প্রেমিকদের জন্য এই লেখা।

প্রেম নিয়ে স্ট্যাটাস

তোমার মন খারাপ বলে।তুমি কি জান তোমাকে সবাই পছন্দ করে কেন?

তোমার মমতার স্পর্শ খুব মনে পড়ে,কোমল উষ্ণ চুমুর ছোঁয়া,একেই কি মায়া ভরা আদর বলে?নাকি অন্য কোনও নাম?সুখ বা ব্যকুলতা?

কী অদ্ভুত আবেশ ছিলও,আমার রক্তিম কপোলে তোমার প্রেম চিহ্ন।এই বোধ করি-কুসুম কুসুম প্রেম,উষ্ণতা আর মমতার মিলে মিশে যাওয়া।

তুই যে আমার জলসা ঘরের সপ্তপদী সুর,তুই যে আমার জ্যোৎস্না রাতের ব্যকুল সমুদ্দুর।

আরও পড়ুন: রোমান্টিক প্রেমের কবিতা

তোমার ভালবাসা নিয়ে ওগো হলেম আমি কবি।তোমার প্রেমের পরশ পেয়ে তাইত আঁকি ছবি।আমার এমন ভরে গানে ছুটে চলার আবাহনে,মানস লোকের নীল গগনে উঠল বুঝি রবি।মোর জীবন ছিল শুন্যে ভরা তাই জোয়ার এলো আকুল করা তোমার প্রেমের পরশে আজ ফিরে পেলাম সবি।

বন্ধুরা সব কেমন আছো প্রশ্ন মনের কোণে!নিশ্চয় সবাই ভালো আছো নিয়ে শান্তি মনে।মাঝে মধ্যে হারিয়ে যাই কোন সে সুদূর দেশে।ফিরে আসি কষ্ট নিয়ে আবার বীরের বেশে।সবার তরে একটি দোয়া যেনো ভালো থেকো।হারিয়ে যদি যাই কভু স্মৃতি মনে রেখো।

রাতের আকাশে তাকালে দেখি লক্ষ্য তারার মেলা,এক চাঁদকে ঘিরেই যেন তাদের যত খেলা..বন্ধু অনেক পাওয়া যায় বাড়ালেই হাত,আমার কাছে তুই যে বন্ধু ..ওই আকাশের চাঁদ…..!

ভালবাসা মানে আবেগের পাগলামি,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা

যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখে। সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে। সে তাকে কখনো ভুলতে পারে না।

 ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ। বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি। মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে.

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

আরও পড়ুন: রোমান্টিক কথা

ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,, হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.. স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা…

ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুননা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে ।

প্রেম নিয়ে স্ট্যাটাস

ভালোবাসা মানে আবেগের পাগলামি,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা।

খুঁজিনি কারো মন, তোমার মন পাব বলে। ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে। হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে। কাউকে বাসিনি ভালো, তোমাকে ভালবাসি বলে।

রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।

তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো। রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।

ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে পৃথিবীতে??? বউ আনব ভালবেসে।

তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই।

মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা,  আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি?

কবি নই মানুষ   আমি সদা-শিদা ””কবি নই মানুষ   আমি সদা-শিদা তোমারও প্রেমে পড়িতে কি অসুবিদামাসে আল্লাহ রূপে তোমার……. আমি যে,ফিদা মাসে আল্লাহ রূপে তোমার……. আমি যে,ফিদা

তুমি আমার রঙ্গিন স্বপ্ন, শিল্পীর রঙ্গে ছবি ।তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি ।তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল ।তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল ।

হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

কিছু কিছু কবিতা লিখার আগে ভাষা হারিয়ে যায়। কিছু কিছু কথা বলার আগে সময় ফুরিয়ে যায়।কিছু কিছু স্বপ্ন দেখার আগে ঘুম ভেঙ্গে যায়। কিছু কিছু মানুষ আপন হওয়ার আগে দূরে চলে যায়। কেন এমন হয়?

আরও পড়ুন: আমি তোমাকে ভালবাসি কথাটি বলুন ১০০ টি ভাষায়

Leave a Comment